আপডেট তথ্যঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে 25% ডিসকাউন্টে ডিজিটাল মার্কেটিং ও গ্রাফিক্স ডিজাইন কোর্সে ভর্তি চলছে । অনলাইন ও অফলাইন ব্যাচের ভর্তি চলবে আগামী ২৫-০৬-২৪ তারিখ পর্যন্ত এবং ক্লাস শুরু হবে ২৬-০৬-২৪ ইং তারিখে ।

প্রশ্ন ব্যাংক

ভর্তি বিষয়ক যেকোনো তথ্যের জন্য আমাদের ভর্তি রিলেটেড ভিডিওটি দেখুন ভিডিও লিংক এখানে ক্লিক করুন। ভিডিও লিংক

ভর্তি হওয়ার আগে কিংবা পরে আপনাকে কোন ভাবে যোগাযোগ করতে হবে না কিংবা ফোন কল করতে হবে না তবে একান্ত যদি প্রয়োজন মনে করেন তাহলে আমাদের নিম্নোক্ত নাম্বারে অফিসিয়াল টাইমে কল করুন । অফিসিয়াল নাম্বার ০১৮২৮০১৫১০২ অথবা ০১৯৫০৯৬২২০৭ শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে যেভাবে ভর্তি হওয়ার তথ্যগুলো দেয়া আছে তা ফলো করুন এবং এডমিশন কমপ্লিট করুন । এডমিশন ফরম পূরণ করার সময় সকল তথ্য সঠিকভাবে প্রদান করুন । আমাদের এডমিন আপনাকে আপনার ফোন নাম্বারে কল করবেন ।

গোলজার স্যারের সঙ্গে কথা বলতে নিম্নোক্ত নাম্বার গুলোতে কল করুন । অফিসিয়াল নাম্বার: ০১৮২৮০১৫১০২ ও ০১৯৫০৯৬২২০৭ । এডমিনকে আপনার ডিটেলস বলুন প্রয়োজনে উনি নিজেই আপনাকে কল করবেন ।

ভর্তি ফি পাঠানোর জন্য আমাদের ওয়েবসাইটের নিচের দিকে বিকাশ, রকেট, নগদ ও ব্যাংক একাউন্ট রয়েছে সেই নাম্বার গুলি শুধুমাত্র ব্যবহার করুন । টাকা পাঠানোর একটি স্ক্রিনশট আমাদের ডিজিটাল মার্কেটিং হেলপ বিডি ফেসবুক গ্রুপে পোস্ট করুন এবং ওয়েবসাইটের মধ্যে যে ফর্মটি রয়েছে তাতে সাবমিট করুন । বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন। ভিডিও লিংক

ভর্তি হওয়ার আগে কিংবা পরে আপনাকে কোন ভাবে যোগাযোগ করতে হবে না কিংবা ফোন কল করতে হবে না তবে একান্ত যদি প্রয়োজন মনে করেন তাহলে আমাদের নিম্নোক্ত নাম্বারে অফিসিয়াল টাইমে কল করুন । অফিসিয়াল নাম্বার: ০১৮২৮০১৫১০২ অথবা ০১৯৫০৯৬২২০৭ । শুধুমাত্র আমাদের ওয়েবসাইটে যেভাবে ভর্তি হওয়ার তথ্যগুলো দেয়া আছে তা ফলো করুন এবং এডমিশন কমপ্লিট করুন । এডমিশন ফরম পূরণ করার সময় সকল তথ্য সঠিকভাবে প্রদান করুন । আমাদের এডমিন আপনাকে আপনার ফোন নাম্বারে কল করবেন ।

আপনি দেখে দেখে ইংলিশ পড়তে পারলেই হবে ।

না । আপনি মোবাইল দিয়ে ফ্রিল্যান্সিং করতে পারবেন না । ফ্রিল্যান্সিং করার জন্য অবশ্যই অবশ্যই আপনার ল্যাপটপ কিংবা কম্পিউটার থাকতে হবে । এগুলো ছাড়া আপনার ফ্রিল্যান্সিং সেক্টরে না আসাটাই বেটার হবে ।

ইনশাআল্লাহ মহান আল্লাহ তায়ালা যদি আপনার ভাগ্যে রাখেন তাহলে আপনি প্রথম মাস থেকে কেন প্রথম দিন থেকে ইনকাম করতে পারবেন বাট এটা কখনোই সম্ভব নয় কেননা আমরা জানি আমাদের একটি স্কিল ডেভেলপমেন্ট করতে মিনিমাম একটা সময়ের প্রয়োজন আর আপনার যদি স্কিল থাকে তাহলে অবশ্যই অবশ্যই আপনি করতে পারবেন তবে সেটি কোন নির্দিষ্ট সময়ের মধ্যে নয় ।

আপনি আমাদের ইউটিউব চ্যানেল আউটসোর্সিং বিডি ইনস্টিটিউট কিংবা ফেসবুক পেজ অথবা আমাদের ফেসবুক গ্রুপ ভিজিট করুন সেখানে দেখতে পারবেন গত কয়েক বছরে আমাদের স্টুডেন্টদের কি পরিমাণ সাকসেস স্টোরি রয়েছে এবং মার্কেটপ্লেস ও আউটসাইড মার্কেটপ্লেসে কি পরিমান ইনকাম করতেছেন । এখানে ক্লিক করে আমাদের সাক্সেস স্টোরি দেখতে পারেন । ভিডিও লিংক

না আমরা ইনকাম গ্যারান্টি কখনো দিবোনা বাট আপনাকে স্কিল ডেভেলপমেন্ট করার গ্যারান্টি দেবো আর আপনার যদি স্কিল থাকে তাহলে অবশ্যই অবশ্যই আপনি ইনকাম করতে পারবেন ইনশাআল্লাহ ।

না তবে আমরা আমাদের এমন কিছু হিডেন টিপস দেখাবো যার মাধ্যমে মার্কেটপ্লেস এবং আউটসাইড মার্কেটপ্লেস থেকে হিউজ পরিমাণ ক্লায়েন্ট নিয়ে কাজ করতে পারবেন । ইতিমধ্যেই আমাদের শত শত স্টুডেন্ট তাই করতেছেন ।

কম্পিউটার বিষয়ে বেসিক নলেজ থাকা ভালো যেমন মাইক্রোসফট অফিস ওয়ার্ড কিংবা পাওয়ার পয়েন্ট ব্যবহার করা কিংবা সামান্য পরিমাণে লেখা, যদি তা জানা না থাকে তবে আমরা যা দেখাবো তাই করলেই হবে । একটি বিষয় কিংবা যে কোন বিষয়ে জ্ঞান থাকা অনেক ভালো ।

ফ্রিল্যান্সিং শিক্ষা করে ইনকাম না করার জন্য মূল যে বিষয় সেটি হচ্ছে প্রোপার গাইডলাইন ফলো না করা এবং যথা সময়ে যথা কাজটি না করা ।

ফ্রি কোর্স করার জন্য আমাদের ইউটিউব চ্যানেল আউটসোর্সিং বিডি ইনস্টিটিউট এর প্লে লিস্ট ভিজিট করুন, সেখানে আপনি ফ্রি ফ্রিল্যান্সিং কোর্স গুলো দেখতে পারবেন । ফ্রিতে ফ্রিল্যান্সিং শেখার জন্য নিচের লিংকটিতে ক্লিক করুন । ভিডিও লিংক

যখন আপনি কোন মেন্টরের আওতাধীন থাকবেন তখন কাজগুলো বাধ্যতামূলকভাবেই করতে হবে আর যখন আপনি ইউটিউব থেকে দেখবেন তখন মূলত কোথা থেকে শুরু করবেন কিংবা কিভাবে শুরু করবেন এই বিষয়গুলো নিয়ে আপনার সন্দেহ থাকবে । তাই যে কোন প্রতিষ্ঠানে এডমিশন নিয়ে বা কারো তত্ত্বাবধানে থেকে যেকোনো কিছু শিখলে একটি প্রপার গাইডলাইন পাওয়া যায় এবং সাকসেস হওয়ার পথ সুগম হয় ।

আমাদের পেইড কোর্সে মূলত ২৪ ঘন্টাই লাইভ জুম সাপোর্টসহ বায়ারের সঙ্গে কিভাবে কথা বলবেন, কোথা থেকে বায়ার পাবেন, বায়ারের কাজ কিভাবে জমা দিবেন, কিংবা আপনার যে কোন স্কিল টেস্ট এর প্রয়োজন হলে কিভাবে তা সম্পাদন করবেন আমরাই দেখব । আমাদের রয়েছে সুদক্ষ বিশাল একটি সাপোর্ট টিম মেম্বার যার মাধ্যমে মূলত আপনি সর্বদা চালিত হবেন এবং যার ফলে আপনি আপনার হোম ওয়ার্ক গুলো আমাদেরকে দিতে বাধ্য থাকবেন ।

আমাদের সাপোর্ট ২৪ ঘন্টাই অনলাইন লাইভ জুমের মাধ্যমে চলতে থাকে ।

রংপুর পায়রা চত্বরের পুরাতন বিএনপি গলি এস,আর শপিং কমপ্লেক্স ফ্লোর নাম্বার ৩ ও ৪ । বিস্তারিত দেখতে গুগল ম্যাপ ভিজিট করুন । গুগল ম্যাপের লিংক

আমাদের সঙ্গে সরাসরি দেখা করতে কিংবা কথা বলতে চলে আসুন রংপুর পায়রা চত্বর পুরাতন বিএনপির গুলি এসআর শপিং কমপ্লেক্স ফ্লোর ৩ ও ৪ ।

ডিজিটাল মার্কেটিং এর মধ্যে অন্যতম সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, ফেসবুক এডস্ ক্যাম্পিং, গুগল এডস ক্যাম্পেইন, পিক্সেল ও ইভেন্ট সেটআপ, ওয়েবসাইট লিঙ্ক বিল্ডিং, লিড জেনারেশন, ডাটা এন্ট্রি, ভিডিও এডিটিং সহ অন্য বিষয়াদি এবং গ্রাফিক ডিজাইনের মধ্যে অন্যতম লোগো ডিজাইন, টি শার্ট ডিজাইন, ব্যাকগ্রাউন্ড রিমুভাল, পাথ ক্রিয়েট, ফ্লেয়ার ডিজাইন, ব্রুশিয়ার ডিজাইন, বিজনেস কার্ড ডিজাইন সহ অন্যান্য ।

অন্যরা কি করে সেটা জানি না তবে আমরা আপনাদের স্কিল গ্যারান্টি দিচ্ছি এবং সঙ্গে গ্যারান্টি দিচ্ছি যে আপনি কাজ শিখলে অবশ্যই অবশ্যই কাজ পাবেন

কোর্স শেষ করার পর সরাসরি গোলজার হোসেন ভাইয়ের কাছে পরীক্ষা দিতে হবে, পরীক্ষায় যথেষ্ট মার্ক পেলে অবশ্যই অবশ্যই সার্টিফিকেট প্রদান করা হবে ।

এটা একমাত্র মহান আল্লাহ তায়ালা ছাড়া পৃথিবীর কেউ জানে না আপনার ইনকাম কবে থেকে শুরু হবে বাট আপনি যদি আমাদের দেয়া প্রোপার গাইডলাইন ফলো করে স্কিল ডেভেলপমেন্ট করেন ইনশাআল্লাহ খুব শীঘ্রই ইনকাম শুরু হবে ।

যেকোনো সেক্টরেই হারাম কিংবা হালাল রয়েছে । তবে অবশ্যই অবশ্যই আমরা হালাল বিষয়টিকে বেছে নিব এবং হারামকে পরিত্যাগ করব ।

হ্যাঁ সত্যি কেননা প্রথমদিকে বায়ারের সঙ্গে আমরা কাজ করতে গেলে বায়ারের সময় অনুযায়ী আমাদের সময় দিতে হয় । তবে কিছুদিন কাজ করার পর আমাদের নির্দিষ্ট পরিমাণ কিছু বায়ার অ্যারেঞ্জমেন্ট হয়ে গেলে তখন দিনের বেলায় বসে বসে কাজ করতে পারবেন ।

ভর্তির দিন থেকে শুরু করে আমাদের অনলাইন ক্লাস একাধারে তিন মাস ও সাপোর্ট পাঁচ মাস চলতে থাকবে ৫ মাস পরে একান্ত সাপোর্ট প্রয়োজন হলে প্রতিমাসের জন্য ১৫০০ টাকা করে পেমেন্ট করে সাপোর্ট নিতে হবে ।

যতদিন আপনারা বায়ার ম্যানেজমেন্ট করতে পারবেন না ততদিন আমরাই বায়ারের সঙ্গে মিটিং করব এবং কাজগুলো বুঝে নিয়ে আপনাকে বুঝিয়ে দেব ।

ফাইবার, upwork, ফ্রিল্যান্সার ডটকম সহ অন্যান্য টপ মার্কেটপ্লেস সম্পর্কে আমরা কাজ শিখে থাকবো এবং স্পেশালি আউটসাইড মার্কেটপ্লেস সম্পর্কে যথেষ্ট ধারণা দিব ।

জি আমরাই আপনাদের বায়ার মিটিংগুলো অ্যাটেন্ড করব এবং কাজ নিয়ে আপনাদেরকে বুঝিয়ে দিব যতদিন না আপনারা সেই মিটিং গুলো বুঝতে পারতেছেন । এর মাঝে আমরা আপনাকে দেখাবো কিভাবে আপনি বায়ার ম্যানেজমেন্ট করবেন এবং আউটসাইড মার্কেটপ্লেসে ক্লায়েন্ট জেনারেট করবেন ।

যে কেউ ফ্রিল্যান্সিং করতে পারবে বাট তার জন্য সময়, ধৈর্য ও স্কিল ডেভেলপ করতে হবে ।

ফ্রিল্যান্সিং শুরু করার জন্য সর্বপ্রথম আপনার একটি ল্যাপটপ কিংবা পিসি ও নেট কানেকশন থাকতে হবে । অবশ্য অবশ্যই এগুলোর সাথে আপনার সময়, ধৈর্য ও ফ্রিল্যান্সিং করার মাইন্ড সেটআপ থাকতে হবে ।

আমরা যেহেতু ডিজিটাল মার্কেটিং ও গ্রাফিক ডিজাইন শিখে থাকব তাই আপনার ল্যাপটপ কিংবা পিসি ডিপেন্ড করবে আপনার বাজেটের উপর তবে আপনার বাজেট যদি ২৫ থেকে ৩০ হাজার টাকার মধ্যে হয়ে থাকে তাহলে এর মধ্যে আপনি একটি সেকেন্ড হ্যান্ড ল্যাপটপ কিনে নিতে পারেন অথবা আপনার বাজেট যদি আরও বেশি হয়ে থাকে তাহলে আপনি অবশ্যই অবশ্যই আপনার বাজেট অনুযায়ী কিনে নিতে পারবেন । ডিজিটাল মার্কেটিং করার জন্য মিনিমাম ফোর জিবি র‍্যাম ও কোর আই থ্রি হতে হবে । যদি আপনি 8 gb ram ও core i5 নিয়ে নিতে পারেন কাজ করতে অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ হবে ।

আমাদের ক্লাসগুলো অনলাইন লাইভ জুম এর মাধ্যমে হয়ে থাকবে । এডমিশন কমপ্লিট করার পর সকল তথ্য আপনার দেয়া জিমেইল নাম্বারে ডিটেলস আকারে চলে যাবে সেখান থেকে ও প্রপারলি জেনে নিতে পারবেন ।